English

28 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

সচিবালয়ে ওবায়দুল কাদেরকে ফুলেল শুভেচ্ছা জানালেন ইলিয়াস কাঞ্চন

- Advertisements -

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সচিবালয়ে গিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে এক সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। এসময় সৌজন্য সাক্ষাৎকালে দুজনার পারস্পরিক আলোচনায় উঠে আসে সড়ক নিরাপত্তার বিভিন্ন বিষয়।

আলোচনায় নিরাপদ সড়ক বাস্তবায়নে সরকার সব সময় আন্তরিক এবং সর্বাত্মক গুরুত্বদিয়ে কাজ করছেন বলে নিসচার নেতৃবৃন্দদের অবহিত করেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এসময় ইলিয়াস কাঞ্চন নিরাপদ সড়ক প্রতিষ্ঠায় সরকার এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভুমিকায় কৃতজ্ঞতা প্রকাশ ও সন্তোষ প্রকাশ করেন। সেই সাথে সড়কে সকল অনিয়ম বন্ধে সরকারের কাছ থেকে আরো সুন্দর পদক্ষেপ ও সহযোগিতা কামনা করেন। পরিশেষে ইলিয়াস কাঞ্চন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সু স্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন।

ওবায়দুল কাদের সাথে সাক্ষাৎকালে নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর সাথে আরো উপস্থিত ছিলেন, নিসচা কেন্দ্রীয় কমিটির মহাসচিব লিটন এরশাদ, সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন, দপ্তর সম্পাদক ফিরোজ আলম মিলন।

প্রসঙ্গত, শনিবার (২৪ ডিসেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুষ্ঠিত আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে তৃতীয়বারের মতো ওবায়দুল কাদের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন