English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

যুক্তরাজ্যে ইলিয়াস কাঞ্চনের সম্মানে ডিনার পার্টি অনুষ্ঠিত

- Advertisements -

নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সম্মানিত সভাপতি চিত্রনায়ক জনাব ইলিয়াস কাঞ্চনের সম্মানে নিরাপদ সড়ক চাই যুক্ত রাজ্যের পক্ষ হতে গতকাল সোমবার সিডকাপের একটি রেস্টুরেন্টে এক দিনার পার্টির আয়োজন করা হয়।

Advertisements

নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্যের ভারপ্রাপ্ত সভাপতি ও ক্যান্ট শ্রমিক লীগের চেয়ারম্যান জনাব আনসার মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সোহেল আহমেদের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক জনাব ইলিয়াস কাঞ্চন।

এ সময় জনাব ইলিয়াস কাঞ্চন নিরাপদ সড়ক চাই আন্দোলনের কার্যক্রম সবার সামনে তুলে ধরেন এবং কিভাবে এই আন্দোলনকে আরো বেগবান করা যায় সে বিষয়ে আলোচনা করেন।

Advertisements

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুক্তরাজ্য শ্রমিক লীগের সভাপতি জনাব শামীম আহমদ,সাধারণ সম্পাদক জনাব চন্দন মিয়া ,ভাইস চেয়ারম্যান জনাব অরূপ চৌধুরী এবং ভাইস চেয়ারম্যান জনাব শাহজাহান আলী, যুক্তরাজ্যের যুগ যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নিরাপদ সড়ক চাই এর এক্সিকিউটিভ মেম্বার জমাদ আহমদ খান, যুক্তরাজ্য যুবলীগের সাংগঠনিক সম্পাদক জনাব বাবুল খান, নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্যের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম, অর্থ সম্পাদক তায়েফ সারওয়ার ,সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, সাংস্কৃতিক সম্পাদক রোকসানা হাসি সোনিয়া, দপ্তর সম্পাদক আব্দুল বেলাল চৌধুরী ,সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক আব্দুল আমিন , নিরাপদ সড়ক চাই যুক্ত রাজ্যের এক্সিকিউটিভ মেম্বার ,সেলিনা আক্তার জোসনা ,গাজী ফরিদ হোসাইন ,আলী হুসাইন, রিপন ভূঁইয়া, সহ আরো অনেকে।

ডিনার শেষে অনুষ্ঠানের সংগীত পরিবেশন করেন নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্যের এক্সিকিউটিভ মেম্বার শুকুর আহমেদ, শেফালী আক্তার সহ অন্যান্য শিল্পীরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন